Wednesday, March 7, 2018

মুসলিম জাতিকে আবার সুপার পাওয়ারে ফিরিয়ে আনতে অমুসলিমদের প্রতিটি সিস্টেমের বিরোধীতা করতে হবে

সাকিবের টাকা নিয়ে একটা পোস্ট করাতে অনেকেই বলছে,
“আমেরিকার অমুক অমুক এন্টারটেইনার মিলিয়ন-বিলিয়ন ডলারের মালিক। আমেরিকা তো অনেক ধনী রাষ্ট্র, তাহলে আপনার থিউরী ভুল।”
যারা এ ধরনের বক্তব্য দিচ্ছেন, তাদের বলছি, আমার স্ট্যাটাসটা পড়ে দেখুন, সেখানে আমি বলেছি, “যদি আপনি দেখেন, কোন দেশের এন্টারটেইনারের হাতে এরকম শত শত কোটি টাকা, তবে বুঝতে পারবেন ঐ দেশকে ‘কর্পোরেটোক্রেসি’ গ্রাস করে নিচ্ছে বা নিয়েছে।”
‘কর্পোরেটোক্রেসি’নিয়ে আমার আগের পোস্টগুলো যদি পড়েন, তবে দেখবেন, আমি বলেছি “মার্কিন যুক্তরাষ্ট্র হচ্ছে ‘কর্পোরেটোক্রেসি’র সবচেয়ে বড় শিকার।”
আমার এ কথা শুনে যদি আপনি ভাবেন- আমেরিকা যদি কর্পোরেটোক্রেসির শিকার হয়ে এত ধনী হতে পারে, তবে আমাদের দেশে কর্পোরেটোক্রেসি আসতে সমস্যা কোথায় ?
আপনার এ বক্তব্যের কয়েক ধরনের উত্তর আছে। আমি সবগুলো দেয়ার চেষ্টা করতেছি।
১) কর্পোরেটোক্রেসি চালু হলে আপনার পকেটে টাকা আসবে এটা ঠিক, কিন্তু আপনার পারিবারিক বন্ধন, শান্তি ও সামাজিক মূল্যবোধ সব ধ্বংস হয়ে যাবে। আগে আপনার বাবা ইনকাম করে সংসার চালাতো, কর্পোরেটোক্রেসির কারণে আপনার মা-ভাই-বোন সবাইকে ইনকাম করতে মাঠে নামতে হবে। পারিবারিক বাধন বলে কিচ্ছু থাকবে না, সবাই যান্ত্রিক হয়ে যাবেন। ফলে ধ্বংস হবে সামাজিক মূল্যবোধ।
২) বর্তমানে ইহুদীবাদী কর্পোরেটরা চেপে বসেছে আমেরিকার উপর। একটা সময় তারা রাশিয়ার উপর চেপেছিলো, তারও আগে তারা ব্রিটেনের উপর চেপেছিলো, ভবিষ্যতে সম্ভবত চীনের উপর চাপবে। তারা যে রাষ্ট্রের উপর চাপবে, সেই পোষকের অবস্থাটা দেখতে ভালো হবে এটাই তো স্বাভাবিক। কিন্তু তারা যখন অন্য রাষ্ট্র, যেমন- দক্ষিণ আমেরিকা বা আফ্রিকার দেশগুলোর উপর চেপেছে তখন তাদের করুণ অবস্থা দেখেছেন ? তারা খ্রিস্টান জাতির উপর চেপেই তাদের অবস্থা ছাড়খার করে দিয়েছে, তাহলে যখন মুসলমান দেশের উপর চাপবে তখন মুসলমানদের অবস্থা কতটুকু করুণ হবে একবার চিন্তা করেছেন ?
৩) কর্পোরেটোক্রেসি হচ্ছে ‘ইহুদীবাদী কর্পোরেটদের বানানো সিস্টেম, যেখানে ওরা থাকে মালিক আর আপনি হোন ওদের দাস”। আপনাকে যদি অনেক টাকা দেয়া হয় এবং বলা হয়, “আপনাকে ইহুদীবাদীদের দাসত্ব মেনে নিতে হবে।” টাকা পেলেই কি আপনি ওদের দাসত্বকে মেনে নিবেন ? যদি মেনে নেন, তবে আপনার সাথে তর্কে না জড়ানোই উত্তম। আর যদি ভাবেন গত দেড় হাজার বছরের ইতিহাসে ৮০% সুপার পাওয়ারে ছিলো যে মুসলিম জাতি, সেই মুসলিম জাতিকে আবার সুপার পাওয়ারে ফিরিয়ে আনতে চান, তবে ওদের প্রতিটি সিস্টেম বা থিউরীর বিরোধীতা করতে হবে। মুসলমানরা যদি ওদের প্রতিটি সিস্টেমের বিপরীত সিস্টেম তৈরী করতে পারে, তবেই মুসলমানরা পুনরায় সুপার পাওয়ার হতে সক্ষম।


===============================
আমার মূল পেইজ- Noyon chatterjee 5
(https://www.facebook.com/noyonchatterjee5)
পেইজ কোড- 249163178818686

------------------------------------------------------------------
আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6
(https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
------------------------------------------------------------------------------------------------

0 comments:

Post a Comment