Tuesday, March 27, 2018

শিতাংস গুহা হোয়াইট হাউসের সামনে ট্রাম্পের প্রতি আহবান জানাচ্ছে, বাংলাদেশে আক্রমণ করার জন্য !


ভিডিওর লোকটার নাম শীতাংস গুহা। বাংলাদেশে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা, থাকে আমেরিকায়। শিতাংস গুহা হোয়াইট হাউসের সামনে আন্দোলন করছে, ট্রাম্পের প্রতি আহবান জানাচ্ছে, বাংলাদেশে ট্র্যাম্পকে আক্রমণ করার জন্য, হিন্দুদের রক্ষা করার জন্য। হিন্দুরা নাকি বাংলাদেশে খুব কষ্টে আছে।
গত কয়েকদিন আগে এ লোকটা দৈনিক ভোরের কাগজে একটা কলাম লিখছে (https://bit.ly/2G7tDsW)। তারা বুয়েটসহ প্রায় ১৪ বিঘা মুসলিম সম্পত্তি ঢাকেশ্বরী মন্দিরের জন্য চায়। , (https://bit.ly/2G6h94R)
`মগের মুল্লুক’ বলে একটা প্রবাদের কথা আপনাদের সবার জানা। আমরা জানি, ইতিমধ্যে ভারতে হিন্দুরা মগের মুল্লুক প্রতিষ্ঠা করেছে। ‘বাবরী মসজিদ হিন্দুদের মন্দির’, ‘তাজমহল হিন্দুদের মন্দির’, ‘কুতুব মিনার হিন্দুদের মন্দির’, এখন তাদের দাবি, মুসলমানদের কাবাঘরও নাকি হিন্দুদের মন্দির।
ভারতের হিন্দুরা ক্ষমতায়, তাই গায়ের জোরে এ ধরনের ‘ঠাকুর মার ঝুলি’ হয়ত তারা আওড়াতে পারে। কিন্তু এখন দেখা যাচ্ছে, বাংলাদেশেও তারা একই টাইপের প্রলাপ বকের যাচ্ছে। যদি তাদের উদ্ভট দাবি পূরণ না করা হয়, তবে ট্র্যাম্পের ভয় দেখাচ্ছে, মোদির ভয় দেখাচ্ছে।
‘বাংলাদেশে হিন্দুরা খারাপ আছে’ এ কথা একটা পাগলেও বিশ্বাস করবে না। প্রথম বিশ্ব যুদ্ধের পর থেকে সবাইকে শুনানো হয়, “ইহুদী খারাপ আছে” “ইহুদীরা খারাপ আছে”, সাইকোলোজির ভাষায় যাকে বলে ইমোশনাল ব্ল্যাকমেইল। পরবর্তীতে সেই ইমোশনোল ব্ল্যাকমেইলের শিকার হয়ে পরাধীন হয় ফিলিস্তিনিরা।
বাংলাদেশেও মুসলমানরা হিন্দুদের আদর করে যায়গা দিয়েছিলো। এতদিন নিজের মুখে খাবার না দিয়ে হিন্দুর মুখে খাবার তুলে দিয়েছিলো। হিন্দু-মুসলিম ভাই-ভাই শ্লোগান তুলে বুকে জরিয়ে ধরেছিলো, মন্দিরে গিয়ে পূজা করেছিলো, বৈশাখী পূজায় মূর্তি নিয়ে নেচেছিলো। কিন্তু হিন্দুরা কিন্তু মুসলমানদের কখনই ভাই মনে করেনি। যদি সত্যিই হিন্দুরা মুসলমানদের ভাই মনে করতো, তবে ভুয়া দবি তুলে কখনই তারা ট্র্যাম্পের মত সম্রাজ্যবাদীকে বাংলাদেশে আসার জন্য আহ্ববান করতে পারতো না।
আমি বাংলাদেশের মুসলমানদের বলবো, এ বাংলাদেশ মুসলমানদের নয়। এ বাংলাদেশ হিন্দুদের। এ দেশ হিন্দুদের ভাইদের দেশ মুসলমানদের এ দেশে থাকার কোন অধিকার নাই। তোমরা চলে যাও, হিন্দুদের জন্য দেশ ছেড়ে দাও। ওদের কথা না শুনলে তোমাদের মোদি দিয়ে শায়েস্তা করা হবে, তোমাদের ট্র্যাম্প দিয়ে হত্যা করা হবে। তাই এখনই দেশ ছাড়ো। তোমাদের হয়ত সিরিয়ান আর রোহিঙ্গাদের মত যাওয়ার কোন যায়গা নাই, তোমরা না হয় হিন্দু ভাইদের মায়ায় বঙ্গপোসাগরেই ঝাঁপ দাও।

===============================
আমার মূল পেইজ- Noyon chatterjee 5
(https://www.facebook.com/noyonchatterjee5)
পেইজ কোড- 249163178818686
------------------------------------------------------------------
আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6
(https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
------------------------------------------------------------------------------------------------

0 comments:

Post a Comment