Friday, October 19, 2018

রাস্তা বন্ধ করে কোরবানী করা যাবে না কিন্তু রাস্তা বন্ধ করে পূজা করা যাবে


কোরবানী ঈদ আসলেই একটা কথা বাংলাদেশের সরকার-প্রশাসন ঘোষণা করে। বলে, “রাস্তা বন্ধ করে কোরবানী করা যাবে না”। যদিও, কোরবানীর ঈদে সরকারি ছুটি থাকুক এবং কোরবানী করতে মাত্র কয়েক ঘণ্টা সময় লাগুক না কেন। তবুও এ ধরনের একটা ঘোষণা প্রতি বছর আমরা মিস করি না।
অথচ রাস্তা বন্ধ ৫দিন ব্যাপী পূজা হচ্ছে, এখন কিন্তু সরকার প্রশাসন একেবারেই চুপ। বরং তারা পুলিশ নিয়োগ করেছে, কেউ যদি বিরক্ত ফিল করে ভাব প্রকাশ করে, তবে তাকে যেন গ্রেফতার করা হয়। ঢাকার ফার্মগেটের খামারবাড়িসহ অনেক স্থানে ৫দিন ধরে রাস্তা বন্ধ করে পূজা হচ্ছে, পূজার কারণে সৃষ্টি হচ্ছে তীব্র যানজট, কিন্তু তারপরও সবার চোখ-কান-মুখ বন্ধ।
আওয়ামী সরকারের হিন্দুয়ানী সব পর্যায় ছাড়িয়ে গেছে। শেখ হাসিনা নিজেই পারলে ‘কলেমা’ ভুলে ‘হরে কৃষ্ণ হরে রাম’ বলে হিন্দু ধর্ম গ্রহণ করে। হিন্দু রাষ্ট্র ভারতের থেকে বাংলাদেশে পূজা বেশি হয়, ভারতীয় হিন্দুরা বাংলাদেশে আসে জমজমাট পূজা দেখতে।
খোদ মোদি দূর্গা মূর্তি চেনে না, আজকে টুইটারে দূর্গা পূজা শুভেচ্ছা দিতে গিয়ে কালী মূর্তির ছবি পোস্ট করেছে মোদি। অথচ বাংলাদেশে দূর্গামূর্তিকে আদাব দিয়ে তাকে সার্বজনিন হিসেবে ঘোষণা করেছে শেখ হাসিনা।
ভারতে মূর্তি সাইজ প্রশাসন নির্ধারণ করে দিছে, বাংলাদেশে অবাধে মূর্তির সাইজ বড় করতে পারে। ভারতে সব নদীতে মূর্তি ডুবানো যায় না, বাংলাদেশে হিন্দুরা যত খুশি তত মূর্তি যেখানে খুশি সেখানে ডুবাতে পারে। বাংলাদেশের রাস্তায় রাস্তায় বানানো হয়েছে পূজার গেট, সেখানে রয়েছে বিভিন্ন দেব-দেবীর মূর্তির ছবি। আর বাংলাদেশের মুসলিমরা সেই মূতির পায়ের নিচে দিয়ে আসা যাওয়া করছে অবাধে, যদিও ইসলাম ধর্মবেত্তাদের মতে হিন্দুমূর্তির পায়ের নিচ যাওয়া চরম ধর্মবিরোধী।
ভারতে দূর্গা পূজা উপলক্ষে ১ দিন ছুটি, আর বাংলাদেশে হিন্দুরা ৩ দিন ছুটি চায়, নয়ত অস্ত্র হাতে তুলে নেয়ার হুমকি দেয় (কয়েক বছর আগে প্রেসক্লাকে এই হুমকি দেয় গোবিন্দ্র প্রামাণিক)। সুপ্রীম কোর্ট দূর্গা পূজায় বন্ধ থাকে ২ দিন। স্কুল-কলেজ-ভার্সিটি বন্ধ থাকে ২ সপ্তাহ।
এক কথায় বলতে, ভারতের থেকে বাংলাদেশকে অধিক হিন্দুরাষ্ট্র বানিয়ে ফেলতে শেখ হাসিনার আষ্কারার তুলনা নেই।
কিন্তু যত যাই করুক, হিন্দুরা কিন্তু শেখ হাসিনাকে মারতে ওত পেতে আছে। আমি ৩ বছর আগেই বলেছিলাম এসকে সিনহাকে প্রধান বিচারপতি বানানো হচ্ছে শেখ হাসিনার সবচেয়ে বড় ভুল, কারণ সে সিআইএ’র এজেন্ট। কিন্তু আমার কথা না শুনে শেখ হাসিনা অতি হিন্দুপ্রীতিতে সিনহাকে প্রধানবিচারপতি বানিয়ে দেয়। যার ফল এখন সবাই দেখতে পাচ্ছে।
এখনও শেখ হাসিনার সবচেয়ে বড় শত্রু গণফোরাম। সেই গণফোরামের কার্যকরী সভাপতি হচ্ছে উগ্রহিন্দু সুব্রত চৌধুরী।
হেপী বড়াল নামক এক হিন্দু নম:শূদ্র মহিলাকে বাগেরহাটের এমপি বানিয়েছে শেখ হাসিনা। অথচ তার ভাতিজা শিপন কুমার বসু সকাল বিকাল শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়, যোগ দিয়েছে ইসরাইলি গোয়েন্দা সংস্থার মোসাদের সঙ্গে।
আপনি হিন্দুদের যত তোষণ করবেন, তারা তত আপনার ঘাড়ে চড়বে এটাই নিয়ম।
আর হিন্দুদের একটা জাত স্বভাব হচ্ছে, তারা “যেই পাতে খায়, সেই পাতে হাগে”।
পোষকের সাথে বেঈমানি করা হিন্দুদের ইউনিভার্সাল স্বভাব।
অনেকে হয়ত ভাবে,
হিন্দুদের বিরুদ্ধে শেখ হাসিনা কিছু করলে ভারত না-খুশি হবে।
এটা ভুল কথা এবং আওয়ামীলীগের মিথ্যা বিশ্বাস।
হাসিনার নেটওয়ার্ক ভারতীয় কংগ্রেসের সাথে, যা রুশ-চীন ব্লকের সাথে জড়িত।
আর বাংলাদেশের উগ্রহিন্দুরা কন্ট্রোল হয় আমেরিকার নেটওয়ার্কে।
তাই আওয়ামীলীগ যদি হিন্দুদের বিরুদ্ধে কোন একশনে যায়, তবে মার্কিনপন্থী নাস্তিক দমনের সময় আমেরিকা যতটুকু চিল্লাচিল্লি করছিলো, ঠিক ততটুকু চিল্লাচিল্লি হবে, এর বেশি কিছু না।
আর যদি শেখ হাসিনা হিন্দুদের তোষণ করতে থাকে, তবে তা হবে শত্রুকে তোষণ করে শক্তি আরো বৃদ্ধি করা। আর তার ফলাফল একসময় হিন্দুরাই শেখ হাসিনার ঘাড় মাটকাবে।
শিপন কুমার যে ফাঁসিতে ঝুলানোর হুমকি শেখ হাসিনাকে বার বার দিচ্ছে, সেটাই এক সময় কার্যকর হবে।
আমি যা বললাম, সত্য হয় কিনা লিখে রাখেন।

===============================
আমার মূল পেইজ- Noyon chatterjee 5
(https://www.facebook.com/noyonchatterjee5)
পেইজ কোড- 249163178818686
------------------------------------------------------------------
আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6
(https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
------------------------------------------------------------------------------------------------

0 comments:

Post a Comment