Friday, June 1, 2018

মুসলমানরা যদি ইহুদীবাদীদের খপ্পর থেকে বের হয়ে পৃথক শক্তি তৈরী করতে যায়, তবে “টাইম-নলেজ-মানি” ফের নিজেদের নিয়ন্ত্রণে নিতে হবে


ইহুদীরা হিসেব করে দেখেছে পৃথিবীর সমস্ত শক্তি ৩টি জিনিস : “টাইম-নলেজ-মানি” দ্বারা নির্ধারিত হয়-
১) টাইম বা সময় : কারো কাছে যখন টাইম বা সময় আছে তখন সে অনেক কাজ করতে পারবে। এজন্য ইহুদীরা নিজেরা তো সময় দেয়ই, এমনকি অন্যকে চাকুরীর দেয়ার মাধ্যমে সময় কিনে নেয়। ওরা চায় সবাই ওদের অধীনে চাকুরী করুক, এতে সবার সময় ওদের কাছে চলে আসবে।
২) নলেজ বা জ্ঞান : কারো কাছে যখন নলেজ বা জ্ঞান আছে তখন সেটা দিয়ে অপরের উপর কর্তৃত্ব করা যায়। ইহুদীরা মূল মূল জ্ঞানগুলো করায়ত্ব করার চেষ্টা করে। তারা ব্রেইন ড্রেইন করে সকল দেশ থেকে মেধাবীদের কিনে নিয়ে যায়। এবং মেধাবীদের নিজেদের কাজে লাগায়।
৩) মানি বা অর্থ : ইহুদীরা অর্থ নিজেদের নিয়ন্ত্রণে রাখতে চেষ্টা করে। অর্থ অন্যতম শক্তি হিসেবে কাজ করে।
অর্থাৎ এই ৩টি বিষয় আবার প্রত্যেকে অপর দুই বিষয়ে কনভার্ট হতে পারে। যেমন-
- সময় কাজে লাগিয়ে জ্ঞান চর্চা করা/করানো যায়, আবার সেই জ্ঞান বিক্রি করে টাকাও কামানো যায়।
- জ্ঞান কাজে লাগিয়ে আপনি সময় বাচানো/পাওয়ায় যায়, টাকাও কামানো যায়।
- আবার মানি বা অর্থ কাজে লাগিয়ে অপরের সময় কেন যায় (চাকুরি দিয়ে) এবং মেধাবীর মেধা বা জ্ঞানও ক্রয় করা যায়।
ইহুদীরা সারা বিশ্বে ক্ষমতা টিকিয়ে রাখার জন্য এই তিনটি জিনিস নিজেদের নিয়ন্ত্রণে রাখতে চেষ্টা করে। আর অপর জাতিগুলোর যেন এই তিনটি জিনিসের মালিক না হতে পারে সে জন্য সজাগ থাকে। তারা চায়, অপর জাতিগুলোর যেন এই তিনটি জিনিস মানে- “টাইম-নলেজ-মানি” নষ্ট হয়ে যায়।
গত বেশকিছুদিন যাবত দেখা যাচ্ছে, বাংলাদেশের মানুষ বিশ্বকাপ ফুটবল নামক খেলায় খুব মেতে উঠেছে।
-ব্রাজিল-আর্জেন্টিনা করে বিরাট সময় অপচয় করছে। অনেকে পুরো জীবনটা শেষ করে দিচ্ছে। নরসিংদীতে পতাকা টাঙ্গাতে গিয়ে ফয়সাল নামক এক ব্যক্তি বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেলো। টাঙ্গাইলে পতাকা টাঙ্গাতে গিয়ে গাছ থেকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়েছে একজন , নারায়নগঞ্জে আর্জেন্টিনা সমর্থকদের কুপিয়েছে ব্রাজিল সমর্থকরা।
-তরুণ প্রজন্মের যত জ্ঞান বুদ্ধি সব নষ্ট করছে ফুটবল ফুটবল করে। কে কত ব্রাজিল-আর্জেন্টিনার নিয়ে গবেষণা করতে পারে সেটা ফেসবুক খুললে দেখা যায়। তারা যদি এই জ্ঞানের কিঞ্চিৎও দেশ ও জাতির কল্যাণ্যে ব্যয় করতো, তবে দেশের এতটা করুণ অবস্থা হতো না।
- টাকার অপচয় যে কত হচ্ছে তার হিসেব করে পারা যাবে না। সারা দেশজুড়ে ব্রাজিল আর্জেন্টিনার পতাকা, জার্সি লাগিয়ে অপচয় করা হচ্ছে অগণিত টাকা। মাগুরায় এক ৫ কিলোমিটার লম্বা পতাকা বানিয়েছে, বাগেরহাটে ৮০০ ফুট লম্বা পাতাকা, কেউ ব্রাজিল আজেন্টিনার পতাকার মত করে পুরো বাড়ি রং করছে। আরো কত কি।
মুসলমানরা যদি ইহুদীবাদীদের খপ্পর থেকে বের হয়ে পৃথক শক্তি তৈরী করতে যায়, তবে “টাইম-নলেজ-মানি” ফের নিজেদের নিয়ন্ত্রণে নিতে হবে। ওরা যতভাবে তিনটি জিনিসের অপচয় ঘটাতে চায়, সবগুলো রোধ করতে হবে। মুসলমানদের টাইম-নলেজ-মানি’র মূল্য বুঝতে হবে এবং এ তিনটি জিনিসকে পুরোপুরি মুসলমানদের কাজে লাগতে হবে। তখনই মুসলমানদের উত্থান ঘটবে, এর আগে না।

===============================
আমার মূল পেইজ- Noyon chatterjee 5
(https://www.facebook.com/noyonchatterjee5)
পেইজ কোড- 249163178818686
------------------------------------------------------------------
আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6
(https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
------------------------------------------------------------------------------------------------

0 comments:

Post a Comment