Wednesday, January 31, 2018

আনিস আলমগীর সরস্বতী মূর্তিকে ‘সেক্সি’ বলায় যদি ৫৭ ধারায় মামলা হয়, তবে দাঙ্গা লাগালোর উৎসাহ দাতা রাজীব চৌধুরীর বিরুদ্ধে মামলা হবে না কেন?


ধর্মীয় অনুভূতিতে আঘাত প্রাপ্ত হয়েছে এমন অজুহাত দিয়ে সাংবাদিক আনিস আলমগীরের বিরুদ্ধে বাদি হয়ে মামলা করেছে পুজা উদযাপন পরিষদের আইন সম্পাদক এড. সুশান্ত বসু ।

খুব ভালো কথা। কিন্তু পূজা উদযাপন পরিষদের বিভিন্ন সদস্যরা যখন মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করে, সাম্প্রদায়িক উস্কানি দিয়ে স্ট্যাটাস দেয় তার বিরুদ্ধে কে মামলা করবে ?

আপনাদের মনে থাকার কথা, ২০১৬ সালে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, কোতোয়ালী থানা শাখা, চট্টগ্রাম মহানগরের সিনিয়র সহসভাপতি রাজীব চৌধুরী মিল্টন “সংখ্যালঘু নির্যাতন রোধে চট্টলায় এলাকাভিত্তিক প্রতিরোধ টিম ও জনসচেতনতা তৈরি” নামক একটি ইভেন্টে বিভিন্ন দেশীয় ধারালো অস্ত্রের ছবি দিয়ে বলে-

“কুরুক্ষেত্র যুদ্ধে ভগবান শ্রী কৃষ্ণ যেমন ধর্ম রক্ষার্থে ব্রম্মাস্ত্র ধারন করেছিলেন, তেমনি আমাদেরও প্রস্তুুতি ঠিক থাকা চাই।

সময় এসেছে প্রতিরোধ করবার, বসে বসে মার হজম করার দিন শেষ।

আমাদের সকলের ঘরে এরকম একটি খড়গ থাকা চাই।

জয় শ্রী কৃষ্ণ, জয় গোবিন্দ গোপাল।”

সূত্র: http://bit.ly/2ebuxqE

রাজীব চৌধুরী মিল্টন এর ফেসবুক আইডি-https://www.facebook.com/rcmilton

সাংবাদিক আনিস আলমগীর সরস্বতী মূর্তিকে ‘সেক্সি’ বলায় যদি ৫৭ ধারায় মামলা হয়, তবে পূজা উদযাপন পরিষদের সদস্য রাজীব চৌধুরী মিল্টন অস্ত্রের ছবি দিয়ে মুসমানদের বিরুদ্ধে দাঙ্গা উৎসাহ দিলে কি মামলা হবে না ? আপনারা কি বলেন ??


===============================
আমার মূল পেইজ- Noyon chatterjee 5
(https://www.facebook.com/noyonchatterjee5)
পেইজ কোড- 249163178818686

------------------------------------------------------------------
আমার ব্যাকআপ পেইজ- Noyon Chatterjee 6
(https://www.facebook.com/Noyon-Chatterjee-6-202647270140320/)
------------------------------------------------------------------------------------------------

0 comments:

Post a Comment